সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ডে শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা

সীতাকুন্ডে শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা

সবুজ শর্মা,২৬মে(সীতাকুন্ড টাইমস)-
সীতাকুন্ডে পাঁচ বছরের এক কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে হেলাল উদ্দিন প্রকাশ মুরগি হেলাল আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে। গত রোববার রাতে শিশুটির মা খাদেজা বেগম বাদি হয়ে সীতাকুন্ড থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।
পুলিশ জানান,গত ১৯ মে সকালে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের কদমরসুল বাজারের মুরগী ব্যবসায়ী হেলাল উদ্দিন প্রকাশ মুরগী হেলাল শিশুটিকে তার দোকানে নিয়ে যায়। এ সময় হেলাল উদ্দিন শিশুটিকে দোকানের ভেতরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। ধর্ষণের চেষ্টাকালে শিশুটির আত্মচিৎকারে লোকজন ছুটে এলে হেলাল উদ্দিন শিশুটিকে দোকানের বাইরে বের করে অন্যত্র পালিয়ে যায়।
মামলার বাদী খাদিজা বেগম বলেন,“ধর্ষণকারী এলাকার ক্ষমতাবান লোক হওয়ায় স্থানীয় বিচারকরা আমাকে মীমাংসার কথা বলে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা চালায়। ঘটনার ৬ দিনেও স্থানীয় বিচারকরা বিষয়টি মীমাংসা না করায় সুবিচারের প্রত্যাশায় আমি আইনের দ্বারস্থ হয়েছি। কিন্তু মামলার পর ধর্ষণকারী ও তার সন্ত্রাসী বাহিনীর প্রকাশ্য হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে তিনি জানান।”
সীতাকুন্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান বলেন,“মামলা পরবর্তী অভিযুক্ত হেলাল উদ্দিনকে গ্রেফতারে পুলিশির অভিযান অব্যাহত রয়েছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *