সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ডে সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক আহত ঃ সন্ত্রাসীদের গ্রেফতারের দাবী প্রেসক্লাব নেতৃবৃন্দের

সীতাকুন্ডে সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক আহত ঃ সন্ত্রাসীদের গ্রেফতারের দাবী প্রেসক্লাব নেতৃবৃন্দের

DSC03104 নিজস্ব প্রতিবেদক,১০এপ্রিল,(সীতাকুন্ড টাইমস ডটকম)-সীতাকুন্ডে সন্ত্রাসীদের হাতে গুরতর আহত হয়েছে আমার দেশ প্রতিনিধি জহিরুল ইসলাম। স্থানীয় সূত্রে জানাযায় বৃহস্পতিবার রাতে ৮টার সময় সীতাকুন্ড প্রেসক্লাব থেকে নেমে কলেজ রোড মোড়ে আসার সাথেসাথে পূর্বে থেকে উৎপেতে থাকা ১০/১২জনের একটি সশস্ত্র সন্ত্রাসী তার উপর হামলা চালায়। খবর পেয়ে অন্যান্য সাংবিদকরা আহত অবস্থায় তাকে উদ্ধার করে সীতাকুন্ড স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সাংবাদিক নেতৃবৃন্দরা জানায় তার দুটি পা ভেঙ্গে গেছে । পন্থিছিলার একটি সংবাদকে কেন্দ্র করে এ হামলা হতে পারে বলে ধারনা করছে সাংবাদিক নেতৃবৃন্দ।
প্রতিবাদ ঃ দৈনিক আমার দেশ পত্রিকার সীতাকুন্ড প্রতিনিধি জহিরুল ইসলামকে সন্ত্রাসীরা পিটিয়ে আহত করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সীতাকুন্ড প্রেসক্লাবের সভাপতি সৈয়দ ফোরকান আবু,সেক্রেটারী মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি। সাংবাদিক নেতৃবৃন্দরা পুলিশ প্রশাসনকে ২৪ঘন্টার মধ্যে সাংবাদিক জহির এর উপর হামলাকারী চিহ্নিত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার পূর্বক শাস্তির দাবী জানিয়েছে। এদিকে জাতীয়তাবাদী সাংবাদিক জহির এর উপর হামলার তীব্র প্রতিবাদ জানিয়েছে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সেক্রেটারী লায়ন আসলাম চৌধুরী এফসিএ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *