সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ডে সামাজিক সম্প্রীতি‘র সমাবেশ অনুষ্টিত

সীতাকুন্ডে সামাজিক সম্প্রীতি‘র সমাবেশ অনুষ্টিত

sitakundtimesনিজস্ব প্রতিনিধি,৩০অক্টোবার(সীতাকুণ্ড টাইমস)-
সীতাকুন্ডে PAVE (People Against Violence Election) এর উদ্যোগে স্থানীয় জোহরা হেভেন গার্ডেন কমিউনিটি সেন্টারে আয়োজিত হল সামাজিক সম্প্রীতির এক সমাবেশ। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিভিন্ন অনুষ্টানেরর মাধ্যমে এই সমাবেশ শেষ হয়। সমাবেশে দলমত, জাতি, ধর্ম নির্বিশেষে সব দল, শ্রেণী ও পেশার মানুষের উপস্থিতিতে অনুষ্ঠানটি ছিল প্রাণবন্ত। উক্ত অনুষ্টানে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি চট্টগ্রাম উত্তর জেলা শাখার সভাপতি সফিকুল ইসলাম বাচ্চু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমুন নাহার নেলী, চট্টগ্রাম উত্তর জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী সুরাইয়া বাকের, বিএনপি সীতাকুন্ড উপজেলার সাবেক সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম মাহমুদ, সীতাকুন্ড পাক্কাঘাট জামে মসজিদের ইমাম নুরুল মোস্তাফা, আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট সমাজ কর্মী জাফর আহমদসহ জাসদ, বাসদ, কমিউনিস্ট, ন্যাপ এর নেতা ও কর্মীবৃন্দ।
উক্ত অনুষ্টানে পেভ সীতাকুন্ড কমিটির এ্যাম্বাসেডর নাছির উদ্দিন অনিক এর সঞ্চালনায় বক্তব্য রাখেন হিন্দু ধর্মীয় নেতা বাবু অমরেন্দ্র মল্লিক, পেভ সদস্য সাংবাদিক কাইয়ুম চৌধুরী, সিনিয়র সাংবাদিক ফোরকান আবু, অনলাইন জার্নালিস্ট এসোসিয়েন সদস্য সচিব মোঃ জাহাঙ্গীর আলাম বিএসসি, জাতীয় পার্টি সীতাকুন্ড উপজেলা সভাপতি রেজাউল করিম বাহার, সীতাকুন্ড বাজার কমিটির সভাপতি নাসির উদ্দিন ভুইয়া, কাউন্সিলর মাসুদা খায়ের, পেভ সদস্য শামীমা আক্তার লাভলী প্রমুখ। বক্তারা বলেন, দল, জাতী, ধর্ম , বর্ণ নির্বিশেষে সকলে সমাজে একসাথে বসবাসই হল সামাজিক সম্প্রীতি। সমাজে একসাথে বসবাস করার জন্য চাই সবাইর সহনশীলতা মনোভাব, জা¦লাও পোড়াও রাজনীতি যেখানে কাম্য নয়, সেখানে মিথ্যা মামলা দিয়েরাজনৈতিক নেতাদের গণহারে গ্রেপ্তার ও বিভিন্নভাবে হয়রানিও কাম্য নয়।
সাংস্কৃতিক অনুষ্টানে গান পরিবেশন করেন, রেডিও ও টিভি শিল্পী মোঃ হাশেম, নুরুল ইসলাম, রুবেল, সাথী ও অন্যান্য শিল্পীরা। সর্বশেষে র‌্যাফেল ড্র‘র অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণ করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। সর্বস্তরের লোকদের অংশ গ্রহণে অনুষ্ঠানটি ছিল উপভোগ্য এবং প্রানবন্ত।
কককক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *