সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ড ছোট কুমিরায় যুবলীগ ভাংচুর করেছে আওয়ামীলীগ নেতার দোকান

সীতাকুন্ড ছোট কুমিরায় যুবলীগ ভাংচুর করেছে আওয়ামীলীগ নেতার দোকান

নিজস্ব প্রতিবেদক,১৭এপ্রিল(সীতাকুন্ড টাইমস ডটকম)-
সীতাকুন্ড উপজেলার ছোট কুমিরা বাজারে যুবলীগ সন্ত্রাসীরা এক প্রভাবশালী আওয়ামীলীগ নেতার দোকান ব্যাপক ভাংচুর করেছে। এতে ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে আওয়ামীলীগ নেতা জানান। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার সময় ছোট কুমিরা স্কুল মার্কেটের চৌধুরী ডিপাটমেন্টাল ষ্টোরে এ ভাংচুরের ঘটনা ঘটে।
সূত্রেজানা যায়,কুমিরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোরশেদ আলম চৌধুরী উপজেলা পরিষদ নির্বাচনে কাপ-পিরিজের পক্ষে কাজ করে এবং স্থানীয় যুবলীগ নেতারা হেলিকপ্টার প্রতিকের পক্ষে কাজ করে। বর্তমান সংসদ সদস্যও হেলিকপ্টার প্রতিকের বহিস্কৃত বিদ্রোহী প্রাথীকে অভ্যান্তরীন সমর্থন দেন। কিন্তু বিধিবাম ঘটনাক্রমে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন সাবেক সংসদ সদস্য আবুল কাসেম’র পুত্র কাপ-পিরিজ প্রতিকের এম এম আল মামুন। মামুন উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে সীতাকু- উপজেলা জুড়ে সর্বত্র বর্তমান এম পি দিদারুল আলম গ্রুপ ও উপজেলা চেয়ারম্যান এসএম আল মামুন গ্রুপ দ্বিধা-বিভক্ত হয়ে পড়ে। শুরু হয় উপজেলা জুড়ে দখল-বেদখল। এক দিকে এমপি গ্রুপের নাম ভাংঙ্গিয়ে অন্যদিকে উপজেলা চেয়ারম্যানের নাম ভাংঙ্গিয়ে সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এমতবস্তা চলতে থাকলে সীতাকু- ফের বিগত দিনের চেয়ে আরো সহিংস হয়ে উঠবে বলে অনেকের ধারণা। এরই ধারাবাহিকতায় গত কিছু আগে কুমিরা এলাকায় অপর এক পক্ষ যুবলীগ নেতার দোকান ভাংচুর চালায়। তখন ক্ষতিগ্রস্ত যুবলীগ নেতা আওয়ামীলীগের বর্তমান ক্ষতিগ্রস্থ নেতাকে দায়ী করে। এর রেশ কাটতে না কাটতে বৃহস্পতিবার বিকালে যুবলীগের প্রায় ২০০ সন্ত্রাসী বাহিনী এনে আওয়ামীলীগ নেতা মোরশেদের দোকান ভাংচুর চালিয়ে তছনছ করে ফেলে।
এসব বিষয়ে জানতে চাইলে কুমিরা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন ভাংচুরের বিষয়টি সম্পর্ণ অস্বীকার করে বলেন,আমি নেতা মানুষ,আমি কেন দোকান ভাংচুর করবো?ভাংচুরের বিষয় আমি জানিও না।
অপরদিকে ক্ষতিগ্রস্থ আওয়ামীলীগ নেতা মোরশেদ বলেন,বর্তমান এমপি দিদারুল আলমের সমর্থনে যুবলীগ,ছাত্রলীগ নামধারী সন্ত্রাসী মতিন মেম্বার, খোরশেদ,সালাউদ্দিন,ইরান ও রাসেল’র নেতৃত্বে অস্ত্রধারী সন্ত্রাসীরা আমার ব্যবস্য প্রতিষ্ঠানে ব্যাপক ভাংচুর চালিয়ে ১৫ লক্ষ টাকার ক্ষতি সাধন করে।
অন্যদিকে এ ভাংচুর বিষয়ে এমপি দিদারুল আলমের কাছে সমথর্ন সম্পর্কে জানতে চাইলে,উনি স্পষ্ট ভাষায় বলেন,আমি সীতাকু- সংসদীয় আসনের এমপি। সুতরাং সীতাকুন্ড উপজেলার আওয়ামীলীগ নেতাতো দূরের কথা কারো সাথে আমার শক্রতা নাই। সীতাকু- সন্ত্রাসমুক্ত করার লক্ষে ভাংচুর,দখল-বেদল আমি কখনো প্রশ্রয় দিবো না।
সীতাকুন্ড মডেল থানার ওসি জানায় বিষয়টি শুনেছি অভিযোগ হলে ব্যবস্থা নেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *