সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / হৃদরোগে আক্রান্ত হয়ে খালেদা জিয়ার ছোট ছেলে কোকোর মৃত্যুঃসীতাকুণ্ড বিএনপির শোক

হৃদরোগে আক্রান্ত হয়ে খালেদা জিয়ার ছোট ছেলে কোকোর মৃত্যুঃসীতাকুণ্ড বিএনপির শোক

আরাফাত রহমাননিজস্ব প্রতিবেদক,২৪জানুয়ারী(সীতাকুণ্ড টাইমস)-

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

বাংলাদেশ সময় শনিবার দুপুর সাড়ে ১২টায় তার মৃত্যু হয় বলে বিএনপি চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে ব্রিফিংয়ে সাংবাদিকদের জানান।
তিনি জানান, `হৃদরোগে আক্রান্ত হলে আরাফাত রহমান কোকোকে মালয়েশিয়ার ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে নেওয়ার পথে তিনি শেষ নিশ্বাঃস ত্যাগ করেন। তার দাফন ও জানাজার বিষয়ে পারিবারিক সিদ্ধান্তের পর সবাইকে জানানো হবে।`

জিয়াউর রহমানের ছোট ছেলে আরাফত রহমান কোকোর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সীতাকুণ্ড উপজেলা বিএনপির আহ্বায়ক তোফাজ্জল হোসেন,যুগ্ম আহ্বায়ক জহুরুল আলম জহুর, পৌর বিএনপির সভাপতি ইউছুপ নিজামী,সাবেক পৌর মেয়র বিএনপি নেতা মুক্তিযোদ্ধা আবুল কালাম আযাদ,উপজেলা যুবদলের সভাপতি ফজলুল করিম চৌধুরী,কুমিরা বিএনপির সভাপতি আনোয়ারুল আজম মুকুল সেক্রেটারী নুরুল আজিম সবুজ।
10441280_987526884609891_1624202304186193055_n
সাবেক তত্ত্বাবধায়ক সরকারের সময় ২০০৭ সালের ৩ সেপ্টেম্বর ঢাকা সেনানিবাসের বাড়ি থেকে খালেদা জিয়ার সঙ্গে গ্রেফতার হন কোকো। ২০০৮ সালের ১৭ জুলাই জামিনে মুক্তি পাওয়ার পরদিন চিকিৎসার জন্য থাইল্যান্ড যান কোকো। থাইল্যান্ড যাওয়ার পর মামলায় গ্রেফতারি পরোয়ানা থাকায় সেখান থেকে মালয়েশিয়ায় চলে যান কোকো। এরপর থেকে তিনি মালয়েশিয়াতেই অবস্থান করছিলেন।
এদিকে তারেক জিয়া ভাইকে দেখতে মালয়শিয়া যাচ্ছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *