সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / চট্টগ্রামে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে ধরে নেওয়ার পর চার যুবকের খোঁজ মিলছেনা

চট্টগ্রামে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে ধরে নেওয়ার পর চার যুবকের খোঁজ মিলছেনা

কককসাইফুল ইসলাম,১৭ জানুয়ারী(সীতাকুণ্ড টাইমস)- : আইনশৃঙ্খলা রক্ষাকারী পরিচয়ে আটকের পর চট্টগ্রামের চার যুবকের খোঁজ মেলেনি। নিখোঁজদের স্বজনরা বিভিন্ন থানায় যোগাযোগ করলেও আটকের বিষয়টি অস্বীকার করছে পুলিশ।

নিখোঁজ যুবকরা হলেন, নোয়াখালী জেলার চাটখিল উপজেলার দৌলতপুর গ্রামের ইমাম উদ্দিনের ছেলে ফখরুল ইসলাম ও ওমর ফারুক, চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার আবু সুফিয়ানের ছেলে নাজমুল হাসান এবং সিতাকুন্ড উপজেলার ১নং সলিমপুর ইউনিয়নের নুর নবীর ছেলে হাসান কাউসার।

আজ রোববার বিকাল ৩টায় চট্টগ্রাম প্রেসক্লাবে নিখোঁজ যুবকদের স্বজনরা এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নিখোঁজ হাসান কাওসারের বড় ভাই নুরুল বারী বলেন, গত ১৪ জানুয়ারি রাত ১০ টার দিকে চট্টগ্রাম কর্নেলহাটস্থ নিজস্ব কম্পিউটার দোকানে কাজ করছিল ফখরুল ইসলাম ও ওমর ফারুক । এসময় নাজমুল হাসান ও হাসান কাওসার কাস্টমার হিসেবে দোকানে কাজ করতে ছিল। এ সময়ে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরিচয়ে একদল লোক ফখরুল ইসলাম, ওমর ফারুক, নাজমুল হাসান ও হাসান কাওসারকে ধরে নিয়ে যায়।
শিবির
পরে এদের সন্ধানে আশপাশের সবগুলো থানায় যোগাযোগ করলেও তারা সুনির্দিষ্ট কোনো তথ্য দিতে পারেনি। এখন পর্যন্ত তাদের অবস্থান সম্পর্কে আমাদেরকে কিছু জানানো হয়নি। অথচ আটকের পর ২৪ ঘন্টার মধ্যে আদালতে হাজির করানোর নিয়ম থাকলেও এখনো তাদেরকে আদালতে হাজির করা হয়নি। তাঁদের কোনো নিশ্চিত তথ্য না পেয়ে আমরা চরম দুশ্চিন্তা ও উৎকণ্ঠাবোধ করছি। এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ চেয়েছেন ভুক্তভোগিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *