সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / বেসরকারী শিক্ষকদের নতুন বেতন স্কেল না দিলে কঠোর আন্দোলন -সীতাকুন্ডে বেসরকারী শিক্ষকদের স্বারকলিপি প্রদান

বেসরকারী শিক্ষকদের নতুন বেতন স্কেল না দিলে কঠোর আন্দোলন -সীতাকুন্ডে বেসরকারী শিক্ষকদের স্বারকলিপি প্রদান

Sitakunda News Pic (1)নিজস্ব প্রতিবেদক,১৮জানুয়ারী(সীতাকুণ্ড টাইমস)-
সীতাকুন্ডে নতুন জাতীয় স্কেলে বেসরকারি শিক্ষক-কর্মচারীদের অন্তর্ভুক্ত করার দাবীতে মানববন্ধন ও মিছিল সহকারে শিক্ষকরা ইউএনও’কে স্বারক লিপি প্রদান করেছে।
জানা যায়, আজ সোমবার দুপুর ১২টায় পৌরসদরস্থ পৌরসভার সামনে বেসরকারি শিক্ষক ও কর্মচারীদের মানববন্ধন শেষে এক বিশাল মিছিল উপজেলা কার্যালয়ে গিয়ে বাংলাদেশ শিক্ষক সমিতি সীতাকুন্ড উপজেলা শাখার সভাপতি হাবিবুল্লাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকি এর সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা শিক্ষক সমিতির সহ-সভাপতি মোঃ লোকমান মিয়া, জেলা সদস্য দীপক কান্তি চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহ-সভাপতি মোঃ ইছহাক, বিল্টু কুমার সিংহ, একরামুল হক ভূইয়া প্রমূখ। সমাবেশে বক্তারা বলেন, অবিলম্বে শিক্ষক-কর্মচারীদেরকে নতুন জাতীয় স্কেলে অন্তর্ভুক্ত না করলে সারা বাংলাদেশে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে। সমাবেশ শেষে উপজেলা শিক্ষক সমিতির নেতৃবৃন্দ উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাহাবুব আলমের কাছে প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী বরাবরে স্বারক লিপি প্রদান করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *