সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / উপজেলা নির্বাচনকে সামনে রেখে সীতাকুন্ডে জামায়াত বিএনপির ১৪ জন গ্রেফতার

উপজেলা নির্বাচনকে সামনে রেখে সীতাকুন্ডে জামায়াত বিএনপির ১৪ জন গ্রেফতার

আব্দুল্লাহ আল ফারুক, ৬ মার্চ (সীতাকুন্ড টাইমস ডটকম)-
১৫মার্চ উপজেলা নির্বাচনকে সামনে রেখে পুলিশ বিশেষ অভিযান চালাচ্ছে।সীতাকুন্ডের বিভিন্ন জায়গায় বিশেষ অভিযান চালিয়ে পুলিশের কয়েকটি টিম জামায়াত বিএনপি সন্দেহে ১৪জনকে গ্রেফতার করেছে।
গতকাল বুধবার গভীর রাতে পুলিশ চিরুনী অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেফতার করে। পুলিশ সূত্রে জানা যায়,আগামী ১৫ মার্চ উপজেলা নির্বাচনকে সামনে রেখে এ বিশেষ অভিযান পরিচালিত হচ্ছে। এ বিশেষ অভিযান নির্বাচন চলা পর্যন্ত অব্যাহত থাকবে বলে জানা যায। এ বিশেষ অভিযানে অংশগ্রহন করেছে চট্টগ্রামের উদ্বঃতন পুলিশ কর্মকর্তারা । গ্রেফতারকৃতরা হল আবুল কালাম(৫৩),খোরশেদ আলম(৪০), কাজি নজরুল ইসলাম(৫০),আইয়ুব খান(২৫), হারুনূর রশিদ(৩৬), নজরুল ইসলাম(২০), ইব্রাহিম(২২),ইকরাম হোসেন(১৮),হারুনূর রশিদ(২৮),রুবেল(২২), দেলোয়ার হোসেন(৩৩), আনোয়ার হোসেন(২৩),ইসমাইল হোসেন(২৩)। গ্রেফতারকৃতদের মধ্যে জহিরুল ইসলাম(২৪) নামে একজনকে ৫ কেজি গাজাঁসহ গ্রেফতার করে।
সীতাকুন্ড মডেল থানার ওসি ইফতেখার হাসান বলেন,গ্রেফতারকৃতদের মধ্যে একজনকে গাজাসহ গ্রেফতার করা হয় এবং বাকিদের উপজেলার বিভিন্ন স্থানে সহিংসতায় অভিযুক্ত থাাকার দায়ে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা অনেকেই জামায়াত বিএনপির সমর্থক বলে জানা গেছে।
এদিকে বিএনপি ও জামায়াত নেতৃবৃন্দ অভিযোগ করছে পুলিশ একটি মহলের নির্দেশে নির্বাচনে আংশগ্রহন করা নেতা কর্মীদের গ্রেফতার করছে। তারা পুলিশ কে নির্বাচন সুষ্ঠ হওয়ার সার্থে গ্রেফতার অভিযান বন্ধ রেখে নির্বাচনী কাজে সকল প্রার্থীকে সহযোগীতার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *