সংবাদ শিরোনাম
Home / ইউনিয়ন সংবাদ / কুমিরায় ছাত্রলীগের পাল্টাপাল্টি কমিটি ঘোষণাকে কেন্দ্র করে সংঘর্ষ, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ব্যারিকেড

কুমিরায় ছাত্রলীগের পাল্টাপাল্টি কমিটি ঘোষণাকে কেন্দ্র করে সংঘর্ষ, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ব্যারিকেড

নিজস্ব প্রতিনিধি,৬ মার্চ (সীতাকুন্ড টাইমস ডটকম)-
সীতাকুন্ডে কুমিরায় ছাত্রলীগের পাল্টাপাল্টি কমিটি ঘোষণাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এঘটনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ব্যারিকেড দিয়েছে এক পক্ষ। স্থানীয় সূত্রে জানাযায় ছাত্রলীগের পাল্টা পাল্টি কমিটি ঘোষনা কারায় এবং এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে ২ গ্রুপে দ্বন্দ্ব লাগে।
বৃহস্পতিবার রাত ৯টায় ছাত্রলীগের মিল্কি গ্রুপ বাহার গ্রুপের উপর হামলা চালালে বাহার, সালাউদ্দিন,রোমন উদ্দিন আহত হয়। আহতদেরকে হাসপাতালে নেওয়া হয়েছে। স্থানীয় সূত্রে জানাযায় কুমিরা রয়েল গেইটে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে এক গ্রুপ অন্য গ্রুপের উপর হামলা চালায়। এসময়একটি ভান্ডারী কুলিং কর্ণারসহ আশপাশের বেশকয়েকটি দোকান ভাংচুর হয়। হামলার খবর রাজাপুরে পৌছলে স্থানীয়রা তার প্রতিবাদে রাস্তায় টায়ার জালিয়ে ব্যারিকেড দেয়। মহাসড়ক ব্যারিকেডের ফলে উভয় দিকে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। এতে বৃদ্ধ ও শিশুসহ হাজার হাজার যাত্রী সাধারণ চরম দূর্ভোগে পড়ে। ঘটনার খবর পেয়ে সীতাকুন্ড থানার অফিসার ইনচার্জ ইফতেখার হাসান ঘটনাস্থলে পৌছে পৌনে ১০টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন এবং যানবাহন চলাচল স্বাভাবিক করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *