সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / এএসআই সফিউল আজমের খুঁটির জোর কোথায়? বদলীর ৫দিন পরই পুনরায় পোষ্টিং সীতাকুন্ড

এএসআই সফিউল আজমের খুঁটির জোর কোথায়? বদলীর ৫দিন পরই পুনরায় পোষ্টিং সীতাকুন্ড

নিজস্ব প্রতিবেদক,
১৩ মে (সীতাকুন্ড টাইমস ডটকম) –
সীতাকুন্ড মডেল থানায় দীর্ঘদিন কর্মরত এএসআই সফিউল আজম মুন্সি মেয়াদ শেষে চলতি এপ্রিল মাসের প্রথম দিকে চট্টগ্রাম পুলিশ লাইনে ক্লোজ হন। তার বদলীতে সীতাকু-ের সাধা

এএসআ্‌ই সফিউল আযম
এএসআ্‌ই সফিউল আযম

রন মানুষ স্বস্তি নিচ্ছিলেন। মাত্র ৫ দিনের ব্যবধানে সে পূনরায় সীতাকু- থানায় পোস্টিং পেয়েছেন। দীর্ঘদিন কর্মরত থেকে আবারো একই জায়গায় ফিরে আসায় সীতাকু-ের মানুষ হতভম্ব হয়ে পড়েন। অনেক ভূক্তভোগীরা জানায়, সফিউল কোন অভিযোগ পেলে বাদী-বিবাদী উভয়ের কাছ থেকে টাকা খেয়ে থাকে। ফলে কাজের কাজ কিছুই হয় না। পাসপোর্ট ভেরিভিশন আসলে হুমকি ধমকি দিয়ে মোটা অংকের টাকা আদায়সহ অসংখ্য নিরব অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। তার বিরুদ্ধে জনৈক মহিলার কাবিনের টাকা উশুল করে দিবে বলে দেড়লক্ষ টাকা হাতিয়ে নেওয়ারও অভিযোগ রয়েছে।
উপরস্থ কর্মকর্তার সঙ্গে সর্ম্পক রয়েছে তাই তার এই প্রচারে সীতাকু-ে ভাল অবস্থান করে নেয় সে। এসআই থেকেও তার আয় দ্বিগুন বলে অনেকে মন্তব্য করেন। তার পুনরায় পোষ্টিং এ সীতাকু- থানার পুলিশ অফিসারদের মধ্যে চাপা ক্ষোভ দেখা দিয়েছে। লোক বুঝে রাজনৈতিক পরিচয়ও দিয়ে থাকেন ছাত্রলীগ, ছাত্রদল বা শিবির নেতা ছিলেন। একজন এএসআই কি গুনে বদলীর ৫দিন পর পুনরায় একই জায়গায় পোষ্টিং এই প্রশ্ন আজ সীতাকু-ের সর্বস্তরের লোকদের মধ্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *