সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / কুমিরায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রের মৃত্যুর ঘটনায় রোড ব্যরিকেড

কুমিরায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রের মৃত্যুর ঘটনায় রোড ব্যরিকেড

সাইফুল মাহমুদ,১৪মে(সীতাকুন্ড টাইমস)-
সীতাকুন্ড কুমিরায় সড়ক দুর্ঘটনায় আর্ন্তজাতিক ইসলামি বিশ্বদ্যিালয়ের এক ছাত্রের মৃত্যু ঘটনায় ঐ বিশ্ববিদ্যালয়ের বিক্ষুদ্ধ ছাত্ররা রোড় ব্যারিকেড দিয়ে মহাসড়কে যান চলাচল বন্ধ করে দেয়। ঐ বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ৬ষ্ঠ সেমিষ্টারের ছাত্র নিয়াজ মোর্শেদ (২৫) আজ সন্ধ্যা ৭টায় ট্রাক চাপা পড়ে মর্মান্তিক ভাবে মৃত্যু হয়। এঘটনায় বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা রাত ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঘোড়ামরা এলাকায় রোড ব্যারিকেড দেয়। এতে মহাসড়কে উভয় দিকে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশের উপস্থিতিতে পূনরায় সাড়ে ৮টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়। নিহত নিয়াজ মোর্শেদের গ্রামের বাড়ী চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায়।
বিশ্বদ্যিালয়টির আইন বিভাগের অধ্যাপক আব্দুল মালেক জানান, নিয়াজ মোর্শেদ বিশ্বদ্যিালয় গেঁটস্থ ঘোড়ামারা এলাকায় প্রতিভা নামে একটি কোচিং সেন্টারে ছাত্র পড়াতেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে ঐ কোচিং সেন্টার থেকে ফেরার পথে দ্রুতগামী একটি ট্রাকের চাপা পড়ে। মারাতœক আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্য হয়। এদিকে তার মৃত্যুতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শোকের ছায়া নেমে আসে। ছাত্ররা ঘাতক ট্রাকটির ও চালকের দৃষ্টান্ত মুলক বিচারের দাবী করে।
অন্যদিকে ঐ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সূত্রে জানাযায়, রাত ১০টায় নিহত নিয়াজ মোর্শেদের প্রথম জানাযা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হওয়ার পর তাকে তার গ্রামের বাড়ীতে নিয়ে যাওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *