সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / কুমিরা সোনাইছড়িতে চিরনিদ্রায় শায়িত আলোকিত মানুষ ডাঃ রেজাউল করিম

কুমিরা সোনাইছড়িতে চিরনিদ্রায় শায়িত আলোকিত মানুষ ডাঃ রেজাউল করিম

Sitakundtimes.Dr Karim Pic-23জেড এ চৌধুরী,২৩জুন(সীতাকুন্ড টাইমস) ঃ
সমাজের আলোকিত মানুষ ডা রেজাউল করিমের নামাযের জানাজায় বৃষ্টি উপেক্ষা করে হাজারো মানুষের সমাগম ঘটে। মঙ্গলবার সকাল ১১টার সময় তাঁর নিজ এলাকা সীতাকুন্ডের সোনাইছড়ি ইউনিয়নের ঘোড়ামারা পাক্কা রাস্তার মাথা মুন্সি ছাদেক আলী চৌধুরী জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে সমজিদ সংলগ্ন পারিবারিক কবরস্থানে দাফন সম্পর্ণ করা হয়। মরহুমের দ্বিতীয় এ জানাজায় অংশ নিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন চট্টগ্রাম ৪ সীতাকুন্ড আকবরশাহ সংসদীয় আসনের সংসদসদস্য শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব দিদারুল আলম এমপি,ফেনী বিশ্ববিদ্যালয় ভি সি ড.ফসিউল আলম,সীতাকুন্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এসএম আল মামুন,সাবেক মীরশ্বরাই উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন,হাবিব গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ ইয়াসিন আলী,
চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও দি ট্রিটমেন্ট প্রাঃ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মোঃ শাহাদাত হোসেন,ডা আনায়ারুল হক,মুক্তিযোদ্ধা মোতাহের সিদ্দিকী,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আ.ম.ম দিলশাদ ও সাবেক উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম মাহমুদ চৌধুরী।
উক্ত জানাজায় উপস্থিত বিশিষ্ট শিল্পপতি ও শিপ ব্রেকাস মাষ্টার আবুল কাসেম,মধুমতি ব্যাংকের পরিচালক ও শিপ ব্রেকাস আশিকুর রহমান মাহিন,স্যোশাল ইসলামী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আ.ম.ম ফরহাদ,সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও লেখক ফারুক মঈনুদ্দিন,বিশিষ্ট সমাজ সেবক জাফর আহম্মদ চৌধুরী,চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য নূরুল আলম কোম্পানি,উত্তর জেলা সদস্য মোঃ ইদ্রিস,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ব্যাংকার মোঃ আযম,বারৈয়াঢালা ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রেহান,মুরাদপুর ইউপি রেজাউল করিম বাহার,বাড়বকু ইউপি চেয়ারম্যান সাদাকাত উল্ল্যা মিয়াজি সোনাইছড়ি নূর উদ্দিন মোঃমহসিন জাহাঙ্গীর,কুমিরা ইউপি জসিম উদ্দিন চৌধুরী,সাবেক ইউপি চেয়ারম্যান যথাক্রমে সৈয়দপুর মহিউদ্দিন আহমেদ মঞ্জু,বাঁশবাড়িয়া ইঞ্জিনিয়ার আজিজুল হক,চট্টগ্রামস্থ সীতাকু- সমিতির সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন,সমাজ কল্যান ও ধর্মীয় সম্পাদক মোঃ মহিউদ্দিন,ডালাস পেট্রল পাম্পের পরিচালক মোঃ শাহজাহান ও মো বাবর,সাপ্তাহিক চাঁটগার বানীর সম্পাদক প্রধান সম্পাদক মোঃ ইউসুফ ও সম্পাদক মোঃ সেলিম,মরহুমের পুত্র সোস্যাল ইসলামী ব্যাংকের সিনিয়র কর্মকর্তা আফিস করিম সবুজ,কুমিরা আবাসিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ নাছির উদ্দিনসহ জেলা ও উপজেলার বিভিন্ন শ্রেণীর নেতৃবৃন্দ।
উল্লেখ্য, চট্টগ্রামের উপদেষ্টা, প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ, সীতাকুণ্ডের কৃতি সন্তান, বিশিষ্ট কলামিস্ট ডা. মো. রেজাউল করিম আর নেই। মাত্র ৬১ বছর বয়সে তিনি গতকাল সকাল সাড়ে ৭টায় ঢাকাস্থ ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে …রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, একছেলে একমেয়ে ও দুই বোনসহ অসংখ্য আত্মীয়স্বজন , বন্ধুবান্ধব রেখে যান। মানবসেবক ডা. মো. রেজাউল করিমের অকাল মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি সীতাকুন্ড টাইমস এর পক্ষ থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *