সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ড সন্দ্বীপ চ্যানেলে ট্রলার ডুবি, নারী ও শিশুসহ উদ্ধার ৬

সীতাকুন্ড সন্দ্বীপ চ্যানেলে ট্রলার ডুবি, নারী ও শিশুসহ উদ্ধার ৬

কুমিরা প্রতিনিধি,২০জুন(সীতাকুন্ড টাইমস)-
চট্টগ্রামের সীতাকু- সন্দ্বীপ চ্যানেলে ট্রলার ডুবির ঘটনায় নারী শিশুসহ ৬জনকে উদ্ধার করা হয়েছে। ডুবে যাওয়া ট্রলার উদ্ধার করা সম্ভব হয়নি। তবে ঘটনাস্থল পরিদর্শনে আসা সীতাকু- উপজেলা নির্বাহী অফিসার মুহম্মদ শাহীন ইমরান বলেন দূর্ঘটনার কোন হতাহতের খবর পাওয়া যায়নি।
জানা যায়, শনিবার বিকেল সাড়ে তিনটার সময় সীতাকু-ের কুমিরা ঘাটঘর থেকে একটি পন্যবাহি ট্রলার কয়েকজন যাত্রী নিয়ে সন্দ্বীপের উদ্দেশ্যে যাত্রা শুরু করে। সদ্বীপ চ্যানেলের মাঝামাঝি এলাকায় সাগরের প্রবল ঢেউয়ে মামলামাল বোঝাই এই ট্রলারটি ঢুবে যায়। সাগরে থাকা অন্যান্য ট্রলার সহযোগিতায় ৬জনকে উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া যাত্রীর মধ্যে এক নারী ও এক শিশু রয়েছে।
কুমিরা ঘাটের কর্মকর্তা মোহাম্মদ জামাল উদ্দিন পন্যবাহি ট্রলার ডুবির ঘটনায় নারী ও শিশুসহ ৬জন উদ্ধার হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কোন নিখোঁজ যাত্রী নেই।
সন্দ্বীপের বাসিন্দা মানিক বাবু জানান, ৪’শ ক্রেট আম, সবজি ও বিভিন্ন জাতের ফলসহ ২০/২৫জন যাত্রী নিয়ে ঘাট থেকে ট্রলারটি সন্দ্বীপের উদ্দেশ্যে যাত্রা শুরু করে। মাঝপথে পথে ট্রলার উল্টে যায়। অতিরিক্ত মালামাল ও যাত্রী বোঝাইয়ের কারণে ট্রলারটি ডুবে গেছে বলে তিনি জানান। এতে ৬ যাত্রী উদ্ধার হলেও অন্যান্যদের হদিস মিলেনি।
সীতাকু- মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান জানান, দূর্ঘটনার খবর পেয়ে ঘাটে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে থানায় এখনো নিখোঁজ বা হতাহতের কোন অভিযোগ কেউ করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *