সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / ছলিমপুর যুবদল নেতাকে ডাকাত আক্ষায়িত করে অপপ্রচার ও সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে এলাকাবাসীর ঝাড়ু মিছিল

ছলিমপুর যুবদল নেতাকে ডাকাত আক্ষায়িত করে অপপ্রচার ও সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে এলাকাবাসীর ঝাড়ু মিছিল

jaro misl pic - Copyমঞ্জুর আলম,১০ডিসেম্বর (সীতাকুন্ড টাইমস ডটকম)-
সীতাকুন্ড ছলিমপুর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক ও অত্র ইউনিয়ন পরিষদের নিবার্চিত মেম্বার রোকন উদ্দিনের বিরুদ্ধে ডাকাত আক্ষায়িত করে এলাকা বাসীর ব্যানারে মিথ্যা অপপ্রচার ও তার বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে ৬ নং ওয়ার্ড ফকিরহাটের সর্বস্তরের নারী পুরুষের ঝাড়– মিছিল ও বিক্ষোভ সভা ১০ ডিসেম্বর এলাকার সমাজ সেবক ও মুরুব্বী সফিউল আলম (এলিকো)এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এলাকাবাসী নাজিম উদ্দিনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লোকমান হাকিম,সাহাদাৎ হোসেন সমীর,আলী আকবর,আনোয়ার হোসেন,শামসুল আলম,কাজী গিয়াস উদ্দিন,কাজী জসীম উদ্দিন,শাহ আলম,আবুল হাশেম,সোলাইমান,কামাল উদ্দিন,লাল মিয়া,মোঃ হোসেন,লায়লা বেগম,গুল নাহার বেগম,কোহিনুর আকতার,বানু আকতার,সাগর বেগম,মিনু আক্তার,আরজ নাহার,ফরিদা আক্তার,আফরোজা আক্তার,নুরজাহান,বেবী,আছিয়া বেগম,নেজামুল করিম,মাহমুদুল হাসান,তাজু উদ্দিন,মঞ্জুর হোসেন,মূছা ইকরাম,মোশেদ আলম,তছলিম উদ্দিন, নুরুদ্দিন, সোহেল, মাসুদ, সুমন, ছোটন, রায়হান, সামশেদ, রাহাদুর,নজরুল ইসলাম,নাসিরুল আলম,রুবেল,বাবলু,সাদ্দাম প্রমূখ।
ঝাড়– মিছিল শেষে বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন,রাজনীতি রাজপথে কিন্তু সেই রাজনীতি কে পাড়ার ভিতরে প্রবেশ করিয়ে আসল চোর ,ডাকাত,ভ’মিদস্যু,চাঁদাবাজ,মহাসড়কের গাড়ীতে রাতে ছিনতাইকারীরা তাদের আসল রূপ অন্যের উপর চাপিয়ে দেওয়ার জন্য আমাদের এলাকাবাসীকে অপমানিত করেছে। তাদের আসল চেহারা উম্মোচন করার জন্য এলাকাবাসীকে যখন রোকন উদ্দিন মেম্বার সকল অন্যায়ের প্রতিবাদ শুরু করে তখন সমগ্র ৬ নং ওয়ার্ড এর সকল নারী পুরুষের পাশে ন্যায় ভাবে পাশে দাঁড়ায়। তখন সেই আসল অপরাধী চক্র তাদের পাপ মোচনের জন্য রোকন মেম্বারের বিরুদ্ধে একে একে মামলা দিয়ে অপপ্রচারের লিপ্ত হয়েছে । আমরা এই অপপ্রচার বন্ধ করা সহ সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানায়। অন্যতাই এই অপপ্রচারকারীদের এলাকায় অবাঞ্চিত ঘোষনা করে এলাকা থেকে বিদায় দেওয়ার জন্য এলাকাবাসী প্রস্তুত রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *