সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / ভাটিয়ারীতে রাতেই গাড়িতে আগুন ঃ শেখের হাটে কুপিয়েছে ২আওয়ামীলীগ কর্মীকে

ভাটিয়ারীতে রাতেই গাড়িতে আগুন ঃ শেখের হাটে কুপিয়েছে ২আওয়ামীলীগ কর্মীকে

সাইফুল মাহমুদ,৯ডিসেম্বর(সীতাকুন্ড টাইমস ডটকম)-
অবরোধে দিনেই তেমন কোন ঘটনা না ঘটলেও রাত হওয়ার পর শুরু হয় ভাংচুর। পিকেটাররা সীতাকুন্ডের বিভিন্ন এলাকায় ঝটিকা হামলা চালিয়ে বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করে।স্থানীয় সূত্রে জানাযায় রাত প্রায় ৮টার সময় ভাটিয়ারী বানুবাজার এলাকায় পিকেটাররা ২টি কাভার্ডভ্যানে এবং মাদাম বিবির হাটে ২টি ট্রাকে আগুন ধরিয়ে দেয়।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পিকেটাররা পালিয়ে যায়।
এদিকে সীতাকুন্ড শেখের হাট বাজারে রাত ৭টার সময় প্রতিপক্ষের হামলায় আহত হয়েছে ২ আওয়ামীলীগ কর্মী । স্থানীয় সূত্রে জানাযায় শেখের হাট বাজারে স্থানীয় আওয়ামীলীগ কর্মী এসএম মুনির (৩৮)ও ছাত্রলীগ কর্মি গোলাম রাব্বানী রুবেল(২৮) কে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। আহত ২জনকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে সীতাকুন্ড স্বাস্থ্য কমপ্লেক্স পরে চমেক হাসপাতালে নিয়ে যায়। আহত মনিরের অবস্থা আশংখাজনক বলে জানা গেছে। মনির সাংসদ এবিএম আবুল কাসেম এমপির ড্রাইভার বলে জানাযায়। স্থানীয় আওয়ামীলীগ নেতারা এ হামলার জন্য জামায়াত বিএনপিকে দায়ী করেছে।
অপরদিকে সীতাকুন্ডে পৌরসদরের এক ব্যাবসায়ীকে রাতে বাড়ি যাওয়ার পথে একদল দুর্বৃত্ত হামলা চালিয়ে নগদ টাকা ছিনিয়ে নিয়ে গেছে বলে জানা গেছে। স্থানীয় সূত্রে জানা যায় সীতাকুন্ড বাজারের পলি মেডিকেলের মালিক পল্লি চিকিৎসক নুরুল আলম নিজ বাড়ী বারৈয়াঢালায় যাওয়ার পথে সোমবার রাতে ১০জনের একটি মুখোশধারী দুর্বৃত্ত তার উপর হামলা চালিয়ে নগদ টাকা পয়সা ছিনিয়ে নিয়ে যায়। এসময় তার চিৎকারে লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *