সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / মীরসরাইয়ে ছাত্রলীগ সন্ত্রাসীদের হামলায় বিদেশ ফেরত জামায়াতকর্মী নিহত

মীরসরাইয়ে ছাত্রলীগ সন্ত্রাসীদের হামলায় বিদেশ ফেরত জামায়াতকর্মী নিহত

মিরসরাই প্রতিনিধি,২৩ নভেম্বর(সীতাকুন্ড টাইমস ডটকম): মীরসরাই উপজেলায় সাহেরখালী এলাকায় এক জামায়াতকর্মীকে কুপিয়ে হত্যা করেছে ছাত্রলীগের সন্ত্রাসীরা। শুক্রবার রাতে এ ঘটনা ঘটেছে।
নিহতের নাম জসিম উদ্দিন (৩২)। তিনি স্থানীয় সমিতির হাট এলাকার নূরুল আলমের পুত্র। এ ঘটনার পর স্থানীয় জামায়াত-শিবিরকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে।
জানা গেছে, জসিম দীর্ঘ দিন দেশের বাইরে ছিলেন। কয়েকমাস আগে তিনি দেশে ফিরে আসেন। শুক্রবার রাতে পারিবারিকভাবে বিয়ের জন্য পাত্রী দেখতে বগাচর এলাকায় যান। সেখান থেকে ফেরার পথে সমিতির হাট বাজার মসজিদে এশারের নামাজ আদায় করেন। নামাজ শেষে বাড়ি ফেরার পথে রাত সাড়ে ১১ টার দিকে সন্ত্রাসীরা সমিতির হাট ব্রীজে তার ওপর হামলা চালায়।
প্রতক্ষ্যদর্শী কয়েকজন জানায়, নিজামপুর কলেজ ছাত্রলীগের সভাপতি রিপনের নেতৃত্বে ১০/১২ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালিয়ে জসিম উদ্দিনকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে গভীর রাতে তিনি মারা যান। মীরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ ভূইয়া বলেন, জামায়াতকর্মীকে কুপিয়ে হত্যা করা হয় এমন সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। তবে কে বা কারা হত্যা করেছে তা জানা যায়নি। পরিবারের পক্ষ থেকে কেউ এখনো অভিযোগ করেনি। আমরা লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। এদিকে জসিমকে হত্যার পর জামায়াত-শিবির নেতাকর্মীরা এলাকায় বিক্ষোভ-মিছিল করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *