সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / শিশুদেরকে পুরস্কারের মাধ্যমে মেধা বিকাশে উদ্বুদ্ধ করতে হবে- কথাকলি কিন্ডারগার্টেনের পুরস্কার প্রদান অনুষ্ঠানে বক্তারা

শিশুদেরকে পুরস্কারের মাধ্যমে মেধা বিকাশে উদ্বুদ্ধ করতে হবে- কথাকলি কিন্ডারগার্টেনের পুরস্কার প্রদান অনুষ্ঠানে বক্তারা

times-kgরিতা আক্তার,২৯ডিসেম্বর(সীতাকুণ্ড টাইমস)-
সীতাকুণ্ড কথাকলি কিন্ডারগার্টেন এর বার্ষিক পরীক্ষার ফলাফল ও পুরস্কার প্রধান অনুষ্ঠান ২৯ডিসেম্বর সকাল ১০টায় স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে অতিথি কাজি সাদেকুল ইসলাম বলেন ছাত্র শিক্ষক অভিভাবকদের সমন্বয়ে শিক্ষা ও প্রতিষ্ঠানের মান বৃদ্ধি পায়। অভিভাকরা শিক্ষকদের ভুলত্রুটি নিয়ে আলোচনা না করলে প্রতিষ্ঠান এগিয়ে যাবেনা। তিনি প্রতিষ্ঠানে অভিভাবকদের জন্য একটি অভিযোগ বক্স স্থাপনের মাধ্যমে তাদের মতামত প্রকাশ করা যায়।
DSC01100
অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে সাংবাদিক জাহাঙ্গীর আলম বিএসসি বলেন শিক্ষার্থীদেরকে পুরস্কার প্রদানের মাধ্যমে পড়াশুনার প্রতি আগ্রহ বাড়াতে হবে। আর শুধু প্রতিষ্ঠানে নই পারিবারিক ভাবেও ছেলে মেয়েদের পুরস্কার প্রদান করতে হবে তবেই ছেলেমেয়েরা পড়াশুনার প্রতি আরো আগ্রহ বাড়বে।
কথাকলি উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক রুপন চন্দ্র দে এর সভাপতিত্বে ও শিক্ষক রকি ভট্টাচার্য এর সঞ্চালনে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন অধ্যক্ষ জসিম উদ্দিন লিংকন, সাংবাদিক সবুজ শর্মা শাকিল,এরশাদ আলী মাসুম, আবু বক্কর ছিদ্দিক,সেলিনা আক্তার, নিজাম উদ্দিন প্রমুখ। আলোচনা সভা শেষে বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষনা করেন শিক্ষক শিক্ষিকারা। এসময় অতিথিরা বিভিন্ন বৃত্তি পরীক্ষায় বুত্তি প্রাপ্ত শিক্ষার্থী ও প্রতি ক্লাশের প্রথম তিনজনকে পুরস্কার প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *