সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সমাজ সেবা ও এলাকার উন্নয়নে অসামান্য অবদানের জন্য এল.কে.সিদ্দিকী চিরস্মরণীয় হয়ে থাকবেন-সীতাকুন্ড বিএনপি

সমাজ সেবা ও এলাকার উন্নয়নে অসামান্য অবদানের জন্য এল.কে.সিদ্দিকী চিরস্মরণীয় হয়ে থাকবেন-সীতাকুন্ড বিএনপি

Sitkund BNP gardening to LK Siddiki grave yardইব্রাহিম খলিল,১আগষ্ট (সীতাকুন্ড টাইমস) ঃ
বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক ডেপুটি স্পিকার, সাবেক মন্ত্রী মরহুম ইজ্ঞিনিয়ার আলহাজ এল কে সিদ্দিকী’র প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ১ আগস্ট (শনিবার) সীতাকুন্ড উপজেলা বিএনপি ও পৌর বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠন সমূহের উদ্যোগে কোরান খানি, দোয়া মাহফিল ও মরহুমের কবরে পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে পালিত হয়েছে। এসময় উপস্থিত নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বলেন, এল.কে সিদ্দিকির মত সৎ ও সীতাকুণ্ড দরদী নেতার মৃত্যু সীতাকুণ্ডবাসী কোনদিন ভুলে যাবেনা। তিনি সীতাকুন্ডের উন্নয়নে যে অবদান রেখে গেছেন তাতে এ অঞ্চলের মানুষ তাঁকে আজীবন স্মরণ করবে। নির্লোভ এ রাজনীতিবিদ দলমত নির্বিশেষে সকলের কাছে একজন ভালো মানুষ হিসেবে খুবই জনপ্রিয় ছিলেন। তাই বারবার তিনি এ উপজেলা থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

সীতাকুণ্ড উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠন সমূহের উদ্যোগে পালিত বিভিন্ন কর্মসূচীতে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক জহুরুল আলম জহুর, সীতাকুন্ড পৌর বিএনপির সভাপতি ইউসুফ নিজামী, উপজেলা বিএনপি’র সাবেক আহবায়ক ইউনুছ চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা যবদলের সভাপতি কাজী ছালা উদ্দীন, উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক মোঃ মোরছালিন, মুরাদপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি মুক্তিযোদ্ধা মোহরম আলী, সৈয়দপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি কাজী এনামুল বারী, সীতাকুন্ড উপজেলা যুবদলের সভাপতি ফজলুল করিম চৌধুরী, সাধারন সম্পাদক শাহাব উদ্দীন রাজু, উপজেলা ছাত্রদলের সভাপতি জাহেদুল হাছান চৌধুরী, আলী নেওয়াজ মামুন, সেকান্দর নিজামী, জয়নাল আবেদীন, কাশেম মেম্বার, কেনু মেম্বার, রফিক উদ্দীন, ছাত্রদলের মোশারফ, জুয়েল, রিপন, গিয়াস, ওলামা দলের নেতা জহিরুল ইসলামসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *