সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে কঠোর লকডাউনের প্রথমদিনে ম্যাজিস্ট্রেটের অভিযান

সীতাকুণ্ডে কঠোর লকডাউনের প্রথমদিনে ম্যাজিস্ট্রেটের অভিযান

মুসলেহ উদ্দীন, সীতাকুণ্ড টাইমস ঃ
করোনা সংক্রমন বৃদ্ধি পাওয়ায় সরকারি নির্দেশনা মোতাবেক সারাদেশে আজ থেকে কঠোর লকডাউন শুরু হয়েছে। চট্রগ্রামের সীতাকুণ্ডে কঠোর লকডাউনের প্রথমদিনে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়েছে।

এসময় উক্ত অভিযানের নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট
মোঃ শাহাদাত হোসেন।

আজ (২৩ জুলাই) শুক্রবার সকাল থেকে চলমান কঠোর লকডাউন বাস্তবায়নে উপজেলার সীতাকুণ্ড সদর বাজার, ফকিরহাট বাজারসহ বেশ কয়েকটি স্থানে দোকান- প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়।

এদিকে, সকাল থেকে বন্ধ রয়েছে সকল প্রকার যানবাহন, শপিংমল ও দোকানপাট। সকাল থেকেই ফাঁকা রয়েছে বিভিন্ন পয়েন্টের রাস্তা।
এবারের লকডাউন কঠোর থেকে কঠোরতর হবে। আগের লকডাউনে গার্মেন্টস খোলা থাকলেও এবার লকডাউনে সব বন্ধ। কঠোর লকডাউনের আওতায় আসবে সারাদেশ। বন্ধ থাকবে গার্মেন্টস, শিল্প-কলকারখানাসহ সরকারি-বেসরকারি সব প্রতিষ্ঠান।
মন্ত্রিপরিষদ বিভাগের জারি করা প্রজ্ঞাপনে ২৩ দফা নির্দেশনা দিয়ে আজ ভোর ৬টা থেকে ৫ আগস্ট রাত ১২টা পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শাহাদাত হোসেন বলেন, আজ থেকে কঠোর লকডাউন শুরু হয়েছে। কঠোর লকডাউন বাস্তবায়নে উপজেলার বিভিন্ন স্থানে সেনাবাহিনী, বিজিবি, আনসারের সমন্বয়ে উক্ত অভিযান পরিচালনা করা হয়।
সকাল থেকে প্রাথমিকভাবে সতর্ক করা হয়েছে, তবে, লকডাউন অমান্য করা হলে পরবর্তীতে জরিমানার আওতায় আনা আনা হবে। লকডাউন বাস্তবায়নে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *