সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুণ্ড পৌর নির্বাচনে বিজয়ী যারা

সীতাকুণ্ড পৌর নির্বাচনে বিজয়ী যারা

badiul alam p - Copy - Copyনিজস্ব প্রতিবেদক,৩০ডিসেম্বর(সীতাকুণ্ড টাইমস)- একটু পরেই ফলাফল ঘোষনা হবে আনুষ্ঠানিক ভাবে। তবে কেন্দ্র থেকে প্রাপ্ত খবরে আওয়ামীলীগ প্রার্থী বদিউল আলম মেয়র নির্বাচিত হতে যাচ্ছে। েএকটি ওয়ার্ডে বিএনপি নেতা আযাদ জয়ী হলেও বাকী সব ওয়ার্ডেই আওয়ামীলীগ সমথীত কাউন্সিলররা জিতছে। একই ভাবে ৩ মহিলা প্রার্থীই আওয়ামীলীগের জয়ী হয়েছে। পৌরসদরে বিজয়ের মিছিল নিয়ে কাউন্সিলরা উল্লাস করছে।

সীতাকু-ে পৌরসভা নির্বাচনে আ.লীগ মনোনীত প্রার্থী আলহাজ¦ বদিউল আলম বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তিনি ভোট পেয়েছেন ১৪ হাজার ৮ শত ৩২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী আবুল মুনছুর পেয়েছেন ২হাজার ৯শত ৪২ ভোট। এছাড়া স্বতন্ত্র তাওহিদুল হক চৌধুরী ৯২৪ ভোট, স্বতন্ত্র নায়েক(অবঃ) সফিউল আলম ৩৫৩ ভোট, জাতীয় পার্টির নুরুন নবী ভুঁইয়া ৩২২ ভোট এবং স্বতন্ত্র মো. সিরাজদ্দৌলা ছুট্ট ৬৫ ভোট।
কাউন্সিলর পদে ১নং ওয়ার্ড আনোয়ার হোসেন ভুঁইয়া ১৬৬২ ভোট পেয়ে জয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পেয়েছেন বেলাল হোসেন ২২ ভোট, ২নং ওয়ার্ড- মাইমুন উদ্দিন মামুন ২২৬২ ভোট পেয়ে জয়ী হয়েছেন,তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হারুনুর রশীদ পেয়েছেন-৪৭৬ ভোট, ৩নং ওয়ার্ড শামসুল আলম আজাদ ৬৮১ ভোট পেয়ে জয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফসিউল আলম ৪৪৫ ভোট, ৪নং ওয়ার্ড হারাধন চৌধুরী ১৮০২ ভোট পেয়ে জয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এনামুল হক পেয়েছেন ৪৫৪ ভোট, ৫নং ওয়ার্ড ফসিউল আলম চৌধুরী মুরাদ ২২৪২ ভোট পেয়ে জয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. শহীদুল্লা পেয়েছেন ২০৫ ভোট, ৬নং ওয়ার্ড দিদারুল আলম এ্যাপেলো ৯০৩ ভোট পেয়ে জয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুরুল হুদা মিন্টু পেয়েছেন ২১৪ ভোট, ৭নং ওয়ার্ড মাসুদুল আলম ৮৮৮ ভোট পেয়ে জয়ী হয়েছেন,তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জামাল উল্ল্যা পেয়েছেন ৪৮২ ভোট, ৮নং ওয়ার্ড মফিজুর রহমান ১৫৬৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রফিকুল আলম পেয়েছেন ৪৩৭ ভোট, ৪নং ওয়ার্ড জুলফিকার আলী মাসুদ ১৩৪৮ ভোট পেয়ে জয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কামাল হোসেন পেয়েছেন ২১৩ ভোট।
এছাড়া সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১,২,৩নং ওয়ার্ডে আনোয়ারা বেগম, ৪,৫,৬নং ওয়ার্ডে জাকেরা বেগম এবং ৭,৮,৯ নং ওয়ার্ডে জেসমিন সুলতানা জয়ী হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *