সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ডে রাস্তার কাজ নিয়ে আওয়ামীলীগের দু‘পক্ষের মধ্যে গুলিবিনিময় ঃ গুলিবিদ্ধসহ আহত ৫

সীতাকুন্ডে রাস্তার কাজ নিয়ে আওয়ামীলীগের দু‘পক্ষের মধ্যে গুলিবিনিময় ঃ গুলিবিদ্ধসহ আহত ৫

নিজস্ব প্রতিবেদক,২৩ এপ্রিল(সীতাকুন্ড টাইমস ডটকম)-
সীতাকুন্ডে শিপইয়ার্ডের রাস্তার কাজ নিয়ে জোড়ামতল এলাকায় আওয়ামীলীগের দু‘পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে এসময় উভয় পক্ষে কয়েক রাউন্ড গুলি ছুড়ে। এতে আজম উল্লাহ (৩৬) নামের এক আওয়ামীলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছে । ঘটনায় উভয় পক্ষে ৫জন আহত হয়েছে বলে জানা গেছে। স্থানীয় সূত্রে জানা যায় বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার সময় জোড়ামতল এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।
গত২ দিন ধরে জোড়ামতল-শিপ ব্রেকিং ইয়ার্ড রাস্তা পাকা করণের কাজ নিয়ে উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক আলাউদ্দিন এর সাথে আওয়ামীলীগ নেতা আজম উল্ল্যাহর দ্বন্দ্ব চলছিল। এরই ধারাবাহিকতায় বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার সময় আলা উদ্দিন গ্রুপের কর্মীরা অর্তকিত এসে আজম উল্ল্যাহ উপর হামলা চালিয়ে এলোপাতারি কুপিয়ে জখম করার পর তাকে গুলিবিদ্ধ করে। এতে আজম উল্ল্যাহ গুরুতর আহত হয়ে পড়ে। আহতবস্থায় স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

অপরদিকে সন্ত্রাসের স্বর্গ রাজ্য বড়দারোগারহাট এলাকায় যুবলীগের এক পক্ষের অর্তকিত হামলায় বারৈয়াঢালা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আবুল কাসেম এর পিএস ইসমাইল সিরাজী আহত হয়। আহতবস্থায় স্থানীয়রা উদ্ধার করে একটি ক্লিনিকে ভর্তি করেছে বলে জানা যায়।
সীতাকু- মডেল থানার ওসি ইফতেখার হাসান জোড়ামতল এলাকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,ঘটনাটি শুনার পর আমি পুলিশ র্ফোস পাঠিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *