BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / ভাটিয়ারী গ্রীন হিল ইংলিশ স্কুলে বর্ণিল বার্ষিক সাংস্কৃতিক অুনষ্ঠান

ভাটিয়ারী গ্রীন হিল ইংলিশ স্কুলে বর্ণিল বার্ষিক সাংস্কৃতিক অুনষ্ঠান

মামুনু রশীদ,সীতাকুণ্ড টাইমসঃ
চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার ভাটিয়ারীতে অবস্থিত গ্রীন হিল ইংলিশ স্কুলের বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অুনষ্ঠিত হয়েছে।
বুধবার (২ অক্টোবর) বিকেলে বাংলাদেশ মিলিটারি একাডেমির (বিএমএ) জিয়া অডিটরিয়ামে অনুষ্ঠিত জমকলো এ আয়োজনে পধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমএ’র ডেপুটি কমান্ডেন্ট ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ব্রিগ্রেডিয়ার জেনারেল ইমরান আহমেদ চেীধুরী পিএসসি।
স্কুলের অধ্যক্ষ মেজর কাইসার মিলনের শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। এরপর বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা একের পর এক মনমুগ্ধকর নাচ, গান ও নাটিকা পরিবেশন করে উপস্থিত দর্শকদের মাতিয়ে তোলে।
সাংস্কৃতিক পরিবেশনা শেষে প্রধান অতিথি কৃতি শিক্ষার্থী ও প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন।
পধান অতিথি ব্রিগ্রেডিয়ার জেনারেল ইমরান আহমেদ চেীধুরী পিএসসি তাঁর বক্তব্যে বলেন, শিক্ষার উদ্দেশ্য শুধু শিক্ষগত যোগ্যতা অর্জন নয়। ব্যক্তিগত যোগ্যতা অর্জনও বটে। আর ব্যক্তিগত যোগ্যতা অর্জন করতে হলে খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডে অংশগ্রহণ করে লিডারশিপ ও টিমওয়ার্ক স্কিল অর্জন করতে হবে।
ছাত্রছাত্রীদের সাংস্কৃতিক পরিবেশনার ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, প্রতিটি ছাত্রছাত্রীই মেধাবী। তাদের মেধার বিকাশে এধরনের আয়োজন খুবই গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। তিনি ছাত্রছাত্রীদের পিতামাতা ও শিক্ষক-শিক্ষিকাদের নির্দেশনা মেনে উন্নত চরিত্র গঠনের মাধ্যমে দেশের সেবায় অত্মনিয়োগ করার আহবান জানান।
বিদ্যালয়ের উন্নয়ন ও সম্মৃদ্ধির জন্য বিএমএ’র সর্বোচ্চ সহায়তার প্রতিশ্রুতি ব্যাক্ত করে তিনি শিক্ষকদের সৃষ্টিশীলতার মাধ্যমে ছাত্রছাত্রীদের মেধা বিকাশের জন্য ঐকান্তিকভাবে কাজ করে যাওয়ার অনুরোধ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *