সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / জোড়ামতলে অগ্নিকান্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ ১৭টি বসত ঘরপুড়ে ছাই অগ্নিদগ্ধ ৩

জোড়ামতলে অগ্নিকান্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ ১৭টি বসত ঘরপুড়ে ছাই অগ্নিদগ্ধ ৩

নিজস্ব প্রতিবেদক,২০এপ্রলি(সীতাকুন্ড টাইমস ডটকম)-
চট্টগ্রাম জেলার সীতাকু-ের জোড়ামতল এলাকায় শনিবার রাতে অগ্নিকান্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠানসহ ১৭টি বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এসময় আগুনে দগ্ধ হয়ে আহত হয়েছেন ৩জন। অগ্নিকান্ডে ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানান।
ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাত একটার দিকে কুমিরা রয়েল গেইট এলাকায় কয়েকটি দোকান এবং ভাড়া ঘরে মশার কয়েল থেকে আগুন লাগে। এতে মানিক সওদাগরের মুদির দোকান, মাসুদের হোটেল, জাহাঙ্গীরের ওয়ার্কশপসহ মোরশেদের ১৪টি এবং মানিকের ৩টি ভাড়া ঘর পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ঘুমে থাকা অবস্থায় হঠাৎ আগুনে দগ্ধ হন বাবুল(৪২), আরাফাত(২১) ও কপিল(২৬) নামে তিনজন।
আগুনে পুড়ে যাওয়া দোকান মালিক মানিক জানান, অগ্নিকান্ডে তাদের ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। অগ্নিদগ্ধ হওয়া তিনজনকে নগরীর বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়।
কুমিরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল্লাহ হারুন পাশা বলেন, বসত ঘরের মশার কয়েল থেকে আগুনের সুত্রপাত হয়। আগুনে ৩টি ব্যবসা প্রতিষ্ঠানসহ ১৭টি বসত ঘর পুড়ে যায়। অগ্নিকান্ডে ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি জানান। অগ্নিদগ্ধের কথা জিজ্ঞাসা করলে তিনি বলেন, আমরা যাওয়ার পর অগ্নিদগ্ধ কাউকে পায়নি। হয়ত আমরা যাওয়ার আগে তাদেরকে উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *