সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / বাড়বকুন্ডে ইউপি কার্যালয় থেকে চেয়ারম্যানের উপস্থিতিতে যুবক গ্রেফতারঃ এলাকায় ক্ষোভ

বাড়বকুন্ডে ইউপি কার্যালয় থেকে চেয়ারম্যানের উপস্থিতিতে যুবক গ্রেফতারঃ এলাকায় ক্ষোভ

আবদুল্লাহ আল ফারুক,২৩সেপ্টেম্বর(সীতাকুন্ড টাইমস)-
সীতাকুন্ড উপজেলার ৫নং বাড়বকুন্ড ইউনিয়ন পরিষদের কার্যালয় থেকে চেয়ারম্যনের উপস্থিতিতে নূর হোসেন নামে এক জামায়াত সমর্থককে পুলিশ গ্রেফতার করায় এলাকায় ক্ষোভ বিরাজ করছে ।
স্থানীয় সূত্রে জানা যায়,আজ মঙ্গলবার দুপুর ১টার সময় ৫নং বাড়বকুন্ড ইউনিয়ন পরিষদে নূর হোসেন নামে এক জামায়াত সমর্থক চেয়ারম্যানের কাছে সার্টিফিকেটের জন্য গেলে ঐ সময় পরিষদে একটি মামলার বৈঠক চলা অবস্থায় চেয়ারম্যানের উপস্থিতিতে সীতাকুন্ড মডেল থানার এ,এস,আই কামাল প্রথমে নূর উদ্দিন নামে এক লোককে খুজতে থাকে এ সময় বৈঠকে উপস্থিত লোকজন আতঙ্কের কারনে বৈঠকের কার্যক্রমের বিঘœ ঘটে। এসময় সাহাবউদ্দিন নামে এক জামায়াত কর্মীকে আটক করে পুলিশ ছেড়ে দিয়ে বৈঠক চলা অবস্থায় নূর উদ্দিন নামে কাউকে না পেয়ে জামায়াত সমর্থক নূর হোসেনকে আটক করে থানায় নিয়ে যাওয়ায় আওয়ামীলীগ,বিএনপি,জামায়াতসহ স্থানীয় সর্বস্তরের জনগন পরিষদের মত একটি আদালত থেকে তাকে গ্রেফতার করায় নিন্দা জানান। তাকে গ্রেফতার করে নিয়ে যাওয়ার সময় চেয়ারম্যান ছাদাকত উল্যা মিয়াজী কোন প্রতিবাদ না করায় স্থানীয় অনেকে তার প্রতি ক্ষোভ ও নিন্দা জানান এবং এলাকাবাসী ধারনা করছেন পুলিশের সাথে সাহাব উদ্দিনের সখ্যতা রয়েছে বিধায় তাকে ছেড়ে দেয়।
এবিষয়ে ৫নং বাড়বকুন্ড ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছাদাকত উল্যা মিয়াজী জানান,পুলিশ এভাবে পরিষদের কার্যালয় থেকে তাকে গ্রেফতার করে নিয়ে যাওয়ায় তিনি উপস্থিত সকলের সামনে দুঃখ প্রকাশ ও নিন্দা জানান এবং ভবিষতে আদালতের সন্মান অক্ষুন্ন রাখার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।
এব্যপারে সীতাকুন্ড মডেল থানার এ,এস,আই কামাল জানান, নূর হোসেনের বিরুদ্ধে থানায় তিনটি মামলা থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে।
অপরদিকে বাড়বকুন্ড বাজার থেকে নীরহ এক পেয়ারা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বাড়বকুন্ড বাজারে প্রতিদিনের মত পেয়ারা বিক্রি করার সময় সীতাকুন্ড থানার এস আই রেজাউল করিম আলাউদ্দিন (২৬) নামে এক ব্যক্তিকে তার বিরুদ্ধে একটি মামলার ওয়ারেন্ট আছে বলে তাকে আটক করে থানায় নিয়ে যায়। পরে তার বোন ছকিনা এস আই রেজাউল এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন তার বিরূদ্ধে একটি মামলার ওয়ারেন্ট রয়েছে। কিন্তু তার জামিনে রি-কলের কপি নিয়ে গেলে তাকে ছেড়ে দিবে বল্লেও পরে তাকে জামায়াত আখ্যায়িত করে চালান করে বলে তার বোন জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *