সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুণ্ডের বাড়বকুণ্ডে পণ্যবাহি ট্রাকে পেট্রোল বোমা, চালকসহ দগ্ধ ২

সীতাকুণ্ডের বাড়বকুণ্ডে পণ্যবাহি ট্রাকে পেট্রোল বোমা, চালকসহ দগ্ধ ২

timesসবুজ শর্মা,২৭জানুয়ারী(সীতাকুণ্ড টাইমস)-
বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অবরোধ চলাকালে সীতাকু-ে পণ্যবাহি ট্রাকে দৃবৃর্ত্তদের ছোঁড়া পেট্রোল বোমায় দগ্ধ হয়েছে ট্রাকের চালকসহ ২ জন। আজ মঙ্গলবার সকাল ৭ টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শুকলাল হাট এলাকায় এ ঘটনা ঘটে। পেট্টলবোমায় অগ্নিদগ্ধরা হলেন ট্রাক চালক আজিজুর রহমান (৩৫) ও সহকারী মো. শামীম (২২)।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকামুখী পণ্যবাহি ট্রাকটি উপজেলার শুকলাল হাট এলাকা অতিক্রমকালে দুর্বৃত্তরা ট্রাককে লক্ষ্য করে পেট্রোল বোমা নিক্ষেপ করে। এসময় পণ্যবাহি ট্রাকে আগুন ধরে যায়। আগুনে পণ্যবাহি ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলে চালকসহ দুইজন মারাত্বকভাবে দগ্ধ হয়। এ সময় স্থানীয়রা ঘটনাস্থল থেকে অগ্নিদগ্ধ ২জনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরন করে। পেট্টলবোমায় দগ্ধ দুইজন হাসপাতালের ৩৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন বলে হাসাপাতালে কর্তব্যরত চিকিৎসক জানান। সীতাকু- থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইফতেখার হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,“অবরোধ চলাকালে দৃর্বৃত্তরা মহাসড়কে আর্তকিত অবস্থান নিয়ে পণ্যবাহি ট্রাকে পেট্রোলবোমা নিক্ষেপ করলে চালকসহ ২ জন দগ্ধ হয়। বর্তমানে দগ্ধরা হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার পর পরেই দুবৃর্ত্তদের ধরতে আইন-শৃঙ্খলা বাহিনী অভিযান চালাচ্ছে বলে তিনি জানান।”
উল্লেখ্য যে প্রতিনিয় রাতে সীতাকুণ্ড বিভিন্ন এলাকায় অবরোধকারীদের গুপ্ত হামলায় গাড়ি ভাংচুর, অগ্নিসংযোগ হয়ে যাচ্ছে। র‌্যাব বিজিবি দিয়েও সীতাকুণ্ডসহ সারাদেশে সাধারণ মানুষের মাঝে আতংক কাটাতে পারেনি সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *