সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুণ্ডে দোকান ভাংচুর, আটক ২

সীতাকুণ্ডে দোকান ভাংচুর, আটক ২

সবুজ শর্মা শাকিল, ২৪ অক্টোবর (সীতাকুণ্ড টাইমস): সীতাকুণ্ডে রাতের আধাঁরে দোকান ভাংচুর করে জায়গা দখলের চেষ্টা চালিয়েছে দুবৃর্ত্তরা। এ সময় ঘটনাস্থল থেকে ২ দৃবৃর্ত্তকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার রাত সাড়ে ৮ টায় উপজেলার পৌরসদরের উত্তর বাইপাস সংলগ্ন মুক্তি দের মালিকানাধীন দোকানের জায়গায় এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন,পৌরসদরের শেখপাড়া এলাকার নূর হোসেনের পুত্র মো.মহিউদ্দিন (৪০) ও শেখনগর এলাকার খায়রুল ইসলামের পুত্র মো.কাউসার (২৬)।

সূত্রে জানা যায়,শুক্রবার রাতে মহিউদ্দিনের নেতৃত্বে একদল মুখোশধারী দুবৃর্ত্ত মুক্তি দের মালিকানাধীন দোকানে ভাংচুর চালায়। এ সময় তারা ৫ টি দোকান ভাংচুর করে পূণরায় টিনের বেড়া দিয়ে জায়গা দখলের চেষ্টা চালায়। এদিকে ভাংচুরের খবর পেয়ে মুক্তি দে বিষয়টি পুলিশকে অবহিত করলে সীতাকুন্ড থানার উপ-পরিদর্শক (এস,আই) জয়নালের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল থেকে দুই দুবৃর্ত্তকে আটক করেছে।
সীতাকুণ্ড থানার অফিসার ইনচার্জ (ওসি) ইফতেখার হাসান বলেন,“আটককৃত দুবৃর্ত্তরা দীর্ঘদিন ধরে মুক্তি দের কাছে চাঁদা দাবি করছিল। কিন্তু তিনি অপারগতা প্রকাশ করায় দুবৃর্ত্তরা রাতের আধাঁরে জায়গা দখলের চেষ্টা চালায়। আটককৃত দুবৃর্ত্তদের জোরদখল ও চাঁদাবাজি মামলায় জেলহাজতে প্রেরণের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *