সংবাদ শিরোনাম
Home / গ্রাম-গঞ্জ / সীতাকুণ্ডে সোনাইছড়ি যুবলীগ নেতা ১হাজার ইয়াবাসহ আটক

সীতাকুণ্ডে সোনাইছড়ি যুবলীগ নেতা ১হাজার ইয়াবাসহ আটক

received_1187699338042043
নিজস্ব প্রতিবেদক,৪জুলাই(সীতাকুণ্ড টাইমস)-
সোনাইছড়ি ইউনিয়ন যুবলীগ এর সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ১ হাজার পিস ইয়াবা সহ গ্রেফতার!

সীতাকু- উপজেলার সোনাইছড়ি এলাকার যুবলীগ নেতা অহিদুল আলম চৌধুরীকে এক হাজার পিচ ইয়াবাসহ পুলিশ আটক করেছে। বারআউলিয়া হাইওয়ে থানা সংলগ্ন এলাকা থেকে আজ মঙ্গলবার রাত সাড়ে ৯টার সময় তাকে আটক করা হয়। সে সোনাইছড়ি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক। তবে সীতাকু- উপজেলা যুবলীগের পক্ষ থেকে দাবি করা হয়েছে, তাকে এক বছর পূর্ব থেকে সংগঠনে নানা অপরাধমুলক কর্মকান্ডের কারণে নিষ্কিৃয় রাখা হয়েছে।
থানা সুত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে গোপন সংবাদে খবর পেয়ে সীতাকু- থানার এসআই ইকবালের নেতৃত্বে পুলিশের একটি টিম বার আউলিয়া হাইওয়ে থানা সংলগ্ন এলাকা থেকে এক হাজার পিচ ইয়াবাসহ অহিদুল আলমকে আটক করে থানায় নিয়ে যায়। অহিদ দক্ষিণ সোনাইছড়ি ফুলতলা এলাকার মৃত এখলাসুর নুর চৌধুরীর ছেলে।
সীতাকু- মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন জানান, গোপন সংবাদে খবর পেয়ে তাকে বারআউলিয়া এলাকা থেকে এক হাজার পিচ ইয়াবাসহ আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মাদক আইনে মামলা হয়েছে বলে জানান তিনি।
এপ্রসঙ্গে সীতাকুণ্ড উপজেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ শাহাজাহান জানান, অহিদকে দলীয় কর্মকান্ড থেকে নিষ্কিৃয় রাখা হয়েছে। ঘটনা যদি সত্যি হয় তাহরে তার বিরুদ্ধে সাংগঠনিক সিদ্ধান্ত নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *