সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / আগামীকাল বার আউলিয়া (রঃ)’র বার্ষিক ওরশ শরীফ

আগামীকাল বার আউলিয়া (রঃ)’র বার্ষিক ওরশ শরীফ

1466274_381283642007099_190626085_nকামরুল ইসলাম দুলু,২৬নভেম্বর(সীতাকুন্ড টাইমস ডটকম)-
আগামীকাল ২৭ শে নভেম্বর (বুধবার) হযরত পীর বার আউলিয়া (রঃ) ও আল্লামা হযরত আবদুর রশীদ আল-মাদানী (রঃ) এর বার্ষিক ওরশ শরীফ হযরত পীর বার আউলিয়া (রঃ) এর দরগাহ্ শরীফ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে।
প্রতিবছরের ন্যায় এবারও এ উপলক্ষে ওরশ শরীফ পরিচালনা কমিটি বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছে। বিভিন্ন কর্মসূচীর মধ্যে রয়েছে বাদে ফজর- গরু,মহিষ,ছাগল জবেহ, বাদে যোহর- খতমে কোরান, তাহলিল,জিকির আজগার পীর বার আউলিয়া (রঃ) এর জীবনী আলোচনা, বাদে মাগরীব মিলাদ মাহফিল ও বাদে এশা তবারক বিতরণ।
মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, ইমামে আহলে সুন্নত, পীরে কামেল,মুর্শিদে বরহক, শায়খুল হাদীস,ওস্তাযুল ওলামা আল্লামা কাযী মুহাম্মদ নুরুল ইসলাম হাশেমী (মঃ জিঃ আঃ)। এছাড়াও ওরশ শরীফে দেশের প্রখ্যাত ওলামায়ে কেরাম ও বুজুর্গানে দ্বীন তশরীফ আনিবেন। সকল ধর্ম প্রাণ ভাই-বোন এবং বাবাজানের আশেকান ও ভক্তদের ওরশ শরীফে শরীক হয়ে বার আউলিয়া (রঃ) এর ফয়েজ ও দো-জাহানের অশেষ সওয়াব হাসিল করার জন্য জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে হযরত পীর বার আউলিয়া (রঃ) দরগাহ্ ওয়াক্ফ এষ্টেট এর আম-মোক্তার মোতয়াল্লী আলহাজ্ব এস.এম মকছুদুল আলম বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *