সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / খুনের বিচার দাবী করতে গিয়ে সীতাকুন্ডে পুলিশের গুলিতে আরও এক জামায়াত কর্মী নিহত

খুনের বিচার দাবী করতে গিয়ে সীতাকুন্ডে পুলিশের গুলিতে আরও এক জামায়াত কর্মী নিহত

945795_559540977440818_971072217_nনিজস্ব প্রতিবেদ,৭আগষ্ট(সীতাকুন্ড টাইমস ডটকম)-
সীতাকুন্ড বড়দারোগারহাট বাজারে এক জামায়াত কর্মীকে কুপিয়ে হত্যার করার প্রতিবাদে সীতাকুন্ড পৌরসদরে রোডব্যারিকেড দেয় জামায়াত কর্মীরা । এসময় পুলিশের এসআই গোলাম ফারুক ভুইয়া জামায়াত কর্মীদের উদ্দেশ্যে করে খুব সামনে থেকে গুলি ছুড়ে। পুলিশের গুলিতে আহত হয় জামায়াতের কর্মী পারভেজ,লিটনসহ ৫জন। জামায়াত কর্মী পারভেজকে আশংখাজনক অবস্থায় চট্টগ্রাম হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষনা করে। পারভেজ সীতাকুন্ড পৌরসদরের আমিরাবাদ গ্রামের মোল্লা বাড়ির মৃত জামাল উল্লাহর ছেলে। পারভেজ এর সহপাঠি খায়ারুল ইসলাম জানায় তার ২সন্তান এবং ৮মাসের অন্তসত্বা স্ত্রী রয়েছে।
এদিকে জামায়াত নেতা তৌহিদুল হক চৌধুরী জানায় ইফতারের আগে আওয়ামীলীগ সন্ত্রাসীদের হাতে নির্মমভাবে শাহাদাত বরণ করে বাবু অপর দিকে তার প্রতিবাদ করতে গিয়ে ইফতারের পরে সীতাকুন্ড পুলিশের গুলিতে শাহাদত বরণ করে জামায়াতকর্মী পারভেজ। তিনি বলেন পবিত্র রমজান মাসেই ঈদ আনন্দের পূর্বেই আওয়ামীলীগ পরিকল্পিত ভাবে জামায়াতের কর্মীদের হত্যার নেশায় মেতে উঠেছে। তিনি আরও বলেন এ হত্যার পরিনাম হবে ভয়াবহ।
এদিকে সীতাকুন্ড পৌর সদরে পুলিশ জামায়াতের সংঘর্ষের পর আওয়ামীলীগের একটি খন্ড মিছিল বের হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রন করতে অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হলেও পরিস্থিতি থমথমে বিরাজ করছে। বিভিন্ন স্থান থেকে আসা অনেক মানুষ সীতাকুন্ড পৌর সদরে আটকে পরেছে।
জামায়াতের ২কর্মী হত্যার পর অনেকেই মনে করছে সীতাকুন্ডে পরিবেশ অশান্ত হয়ে উঠবে। ফলে সীতাকুন্ডে এবার ঈদ আনন্দ উয়ে উঠবে বেদনাদায়ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *