সংবাদ শিরোনাম
Home / কৃষি / সীতাকুণ্ডে জেলেদের মাঝে গরুর বাছুর বিতরণ

সীতাকুণ্ডে জেলেদের মাঝে গরুর বাছুর বিতরণ

সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃ
সীতাকুণ্ড উপজেলায় ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় ‘২০২২-২০২৩ ‘ অর্থ বছরের বিকল্প কর্মসংস্থান উপকরণ হিসেবে মৎস্যজীবী ও জেলেদের মাঝে ১৭ টি গরুর (বকনা বাছুর) বিতরণ করা হয়।
গতকাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেনের সভাপতিত্বে এবং উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ কামাল উদ্দিন চৌধুরী’র পরিচালনায় উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম। তিনি বলেন,“সরকারি ঘোষিত ইলিশ ও জাটকা আহরণ সময়ে জেলেদের সাগরে মাছ ধরা নিষিদ্ধ। এই সময় অনেক জেলে পরিবার কষ্টে পড়ে যায়। তাদের ভবিষ্যতের কথা চিন্তা করে সরকার ভিজিডি চাউল বিতরণের পাশাপাশি গরুর বাচুর বিনামূল্য দিচ্ছেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জনাব এস এম আল মামুন, পৌরসভা মেয়র বদিউল আলম,প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, প্রেসক্লাবের সাবেক সভাপতি এম সেকান্দর হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ হাবিবুল্লাহ, উপজেলা প্রকল্প কর্মকর্তা মোহাম্মদ আলমগীর, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জনাব মোঃ শাহ আলম, বারৈয়াঢালা ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান মোঃ রেহান উদ্দিন,ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নাজীম উদ্দিন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলে প্রতিনিধি জীবন কৃঞ্চ দাশ,প্রদীপ জলদাশ ও দুলাল চন্দ্র দাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *