সংবাদ শিরোনাম
Home / জাতীয় / সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম নির্বাচন ২০১৬ || সভাপতি পদে গিয়াস উদ্দিন ও সেক্রেটারী পদে প্রফেসর তফজল হক একক প্রার্থী|

সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম নির্বাচন ২০১৬ || সভাপতি পদে গিয়াস উদ্দিন ও সেক্রেটারী পদে প্রফেসর তফজল হক একক প্রার্থী|

sitakund times -picনিজস্ব প্রতিবেদক,১৮আগষ্ট(সীতাকুণ্ড টাইমস)- আগামী সেশনের জন্য সীতাকুন্ড সমিতি চট্টগ্রাম এর কাণ্ডারী হতে যাচ্ছে সমিতির সফল সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন ও প্রফেসর তফজন হক। গতকাল ছিল সমিতির নির্বাচনে মনোনয়ন জমা দেওয়ার শেষ তারিখ।
অফিস সূত্রে জানাযায় গতকাল পর্যন্ত সভাপতি পদে -গিয়াস উদ্দিন,সাধারণ সম্পাদক পদে -প্রফেসর তফজল হক মনোনয়ন পত্র জমা দিয়েছে। অন্য কেউ এই পদে মনোনয়ন পত্র জমা না দেওয়ায় আগামী সেশনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে এই ২জন নির্বাচিত হতে যাচ্ছে বিনা প্রতিদ্বন্দ্বিতায়।

গতকাল ১৭ আগস্ট রাত ৯টায় সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম নির্বাচন ২০১৬ এর মনোনয়ন পত্র জমা দেবার শেষ সময় ছিল ।সভাপতি পদে বর্তমান সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন একক প্রার্থী ।সাধারণ সম্পাদক পদে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যাবস্হাপনা বিভাগের প্রফেসর এ.কে.তফজল হক একক প্রার্থী ।৩১ পদে ৩২ জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছে । সিনিয়র সহ সভাপতি পদে,সহসভাপতি ৫জন,যুগ্ম-সাধারণ সম্পাদক ২জন,সাগঠনিক সম্পাদক সহ সকল বিভাগীয় সম্পাদক পদে একক প্রার্থী,শুধু মাত্র ৪ টি সদস্য পদে ৫জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন ।
এদিকে প্রধান নির্বাচন কমিশনার মিডল্যাণ্ড ব্যাংক লিঃ এর পরিচালক মাস্টর আবুল কাশেম জানান ৩১টি পদের জন্য ৩২টি মনোনয়ন ফরম জমা পড়েছিল। সব মনোনয়ন পত্রই বৈধ ঘোষনা করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *