সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ডে উপস্থিত বুদ্ধিতে অপহরনকারীর হাত থেকে রক্ষা পেল এক শিশু

সীতাকুন্ডে উপস্থিত বুদ্ধিতে অপহরনকারীর হাত থেকে রক্ষা পেল এক শিশু

   কাইয়ুম চৌধুরী,১৮ জুন (সীতাকুন্ড টাইমস ডটকম)-
সীতাকুন্ডে উপস্থিত বুদ্ধিতে অপহরনকারীর হাত থেকে রক্ষা পেল ৯ বছরের শিশু রায়হান। ১৮ জুন মঙ্গলবার বিকাল সাড়ে চারটার দিকে সীতাকুন্ড রেলওয়ে স্টেশনে এই ঘটনা ঘটে।
অপহৃত শিশু রায়হান সাংবাদিকদের জানায়, সে নগরীর অক্সিজেন রৌফাবাদ এলাকার প্রফেসর হুমায়ন ইসলাম একাডেমীর তৃতীয় শ্রেণীর ছাত্র। সে স্কুলের টিফিন ছুটির সময় বাথরূম থেকে ফেরার পথে চার জনের একটি অপহরনকারী দল তাকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নেয়। এরপর তার সাথে আরো দুইজন শিশুকে নিয়ে চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে আসে। প্রথমে তাদেরকে চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী বাহাদুরাবাদ এক্সপ্রেস ট্রেনের বগিতে তুলে। পরে অপহরনকারীরা পুলিশ দেখে তাদেরকে ট্রেনের ছাদে নিয়ে যায়। সে আরো জানায়, ট্রেনটি সীতাকুন্ড ষ্টেশনে পৌছলে অপহরনকারীরা তাদেরকে ট্রেনের ছাদ থেকে নামিয়ে ট্রেনের বগিতে তুলার চেষ্টা করলে অপহরনকারী একজনের হাতে কামড় দিয়ে সে পালিয়ে যায়। তার সাথে থাকা অন্যএকজনও অপহরনকারীর একজনের হাত কামড় দিয়ে আর একটি ট্রেনে উঠে যায়। আর একজনকে অপহরনকারীরা নিয়ে যায়। সে তার নানা আব্দুল মান্নানের সাথে চট্টগ্রাম শহরের আরমান হাউজিং সোসাইটিতে বসবাস করে। সে শায়েস্তাগঞ্জের ফারুক আলমের পুত্র।
সীতাকুন্ড রেলওয়ে স্টেশন মাষ্টার মতিলাল বড়–য়া জানান, শিশুটির অভিভাবকদেরকে খবর দেওয়া হয়েছে। তার অভিভাবকরা আসলে তাকে তাদের হাতে তুলে দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *