সংবাদ শিরোনাম
Home / পৌর সংবাদ / সীতাকুন্ডে রোপালী ক্রেডিট এর কৃতি ছাত্র-ছাত্রী সংবর্ধনা অনুষ্ঠিত

সীতাকুন্ডে রোপালী ক্রেডিট এর কৃতি ছাত্র-ছাত্রী সংবর্ধনা অনুষ্ঠিত

মোঃ দেলোয়ার হোসাইন,২৬ এপ্রিল (সীতাকুন্ড টাইমস ডটকম) –
সীতাকুন্ডে রূপালী ক্রেডিট কো-অপারেটিভ লিঃ উদ্দ্যেগে পৌরসভার আওতাধীন শিক্ষা প্রতিষ্ঠান থেকে জেএসসি ও পিএসসি পরীক্ষায় ২০১২ সালে জিপিএ ৫ পাওয়া ছাত্র-ছাত্রীদের এক সংবর্ধনা ২৬ এপ্রিল উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।  অনুষ্ঠানে প্রধান অতিথি সীতাকুন্ড উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল বাকের ভুইঁয়া কৃতি ছাত্র-ছাত্রীদের হাতে ক্রেষ্ট এবং নগদ টাকা তুলে দেন।
রূপালী ক্রেডিট কো-অপারেটিভ লিঃ চেয়ারম্যান মোঃ আবুল কাসেমের সভাপতিত্বে অনুষ্টানে   বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবীন শিক্ষক মোঃ জিয়াউর রহমান
রূপালী ক্রেডিটের এজিএম মোহাম্মদ ইলিয়াছ এর সঞ্চালনে  অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন এডভোকেট মোঃ ইমলাক, এসএম ফজলুল হক । অনুষ্ঠানে রূপালী ক্রেডিট লিঃ এর কর্মকর্তা, ছাত্র-ছাত্রী, অভিভাকবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিধি তার বক্তব্যে বলেন, আমরা সবাই সাভারের ঘটনায় শোকাহত। এরূপ কোন ঘটনা যাতে না ঘটে সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে।  তিনি আরো বলেন আজকের শিশু আগামী দিনের ভবিষ্যত। শিশুদেরকে এসব অনুষ্ঠান পড়ালেখার ব্যাপারে উৎসাহিত করবে।
অনুষ্ঠানের সভাপতি বলেন, আমাদের এই কার্যক্রম ভবিষ্যতেও অব্যহত থাকবে। আমরা সবসময় মেধাবী এবং গরীব শিক্ষার্থীদের পাশে আছি এবং থাকব।
অনুষ্ঠানে জিপিএ ৫ প্রাপ্ত ১২৩ জন জেএসসি এবং পিএসসি ছাত্র-ছাত্রীদের হাতে ক্রেষ্ট এবং টাকা তুলে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *