সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / জামায়াত নেতা কামারুজ্জামানের রায় প্রত্যাখান করে সীতাকুন্ডে বিক্ষোভ মিছিল

জামায়াত নেতা কামারুজ্জামানের রায় প্রত্যাখান করে সীতাকুন্ডে বিক্ষোভ মিছিল

 পেৌর প্রতিনিধি ,
৯ মে (সীতাকুন্ড টাইমস ডটকম)- jamat-misil-times
জামায়াতের সহকারী সেক্রেটারী জেনারেল মুহাম্মদ কামারুজ্জামানের ফাঁসির রায় প্রত্যাখান করে তাৎক্ষনিক সীতাকুন্ডের বিভিন্ন স্থানে জামায়াত শিবির বিক্ষোভ মিছিল করেছে। সীতাকুন্ড পৌরসদরে জামায়াতের শতাধিক নেতাকর্মী সীতাকুন্ড উপজেলা গেইটে বিক্ষোভ মিছিল করেছে। পৌর জামায়াতের সেক্রেটারী মোঃ তাহের এর নেতৃত্বে মিছিলটি পৌরসদর বাইপাস সড়ক পদক্ষিণ করে। এসময় পৌর জামায়াতের আমির তৌহিদুল হক বলেন সরকার একের পর এক নাটক সাজিয়ে জামায়াত নেতাদের ফাঁসির রায় ঘোষনা করছে। সরকার ইসলামী নেতাদের বিরুদ্ধে পরিকল্পিত মিথ্যা রায় দিয়ে দেশ থেকে ইসলামী আন্দোলন স্তব্দ করে দিতে চাই। কিন্তু ইসলাম প্রিয় মানুষ তা হতে দিবেনা।
কামারুজ্জামনের ফাঁসির রায় প্রত্যাখান করে ফৌজদারহাটে জামায়াত নেতা আনোয়ার সিদ্দিকীর নেতৃত্বে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল হয়েছে। এছাড়াও কুমিরা,বাড়বকুন্ডে বিক্ষোভ মিছিল করেছে জামায়াত শিবিরের নেতা কর্মীরা ।
এদিকে সীতাকুন্ডের বিভিন্ন স্থানে বিজিবি র‌্যাব পুলিশ মোতায়েন করা হয়েছে। হরতাল এবং জামায়াত নেতার রায়ের পর যেন কোন নাশকতামূলক কোন ঘটনা ঘটতে না পারে সে জন্য পুলিশ সতর্কাবস্থায় রয়েছে বলে সীতাকু- মডেল থানার ওসি জানায় ।
এদিকে জামায়াত নেতা কামারুজ্জামানের বিরুদ্ধে পরিকল্পিত ভাবে ফাাঁসির রায় ঘোষনা করায় প্রতিবাদ জানিয়েছে সীতাকুন্ড উপজেলা জামায়াতের আমীর মাওলানা শফিকুল মাওলা,সেক্রেটারী মোঃ তাহের, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্র শিবিরের সভাপতি কুতুব উদ্দিন শিবলী,পৌর জামায়াতের আমীর তৌহিদুল হক চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *